কক্সবাজার, বুধবার, ৮ মে ২০২৪

উখিয়ায় ৪০ হাজার পিস ইয়াবা সহ দুই নারী আটক

মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে কক্সবাজারের উখিয়ার পালংখালীর ময়নারঘোনা ক্যাম্প-১১ সিআইসি অফিস সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা নারীকে আটক করা হয়েছে। পরে তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা করেছে র‍্যাব-১৫ এর একটি দল। শনিবার (০১ জানুয়ারী) দুপুর ১২ টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন, টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং ক্যাম্প ২২ এর ব্লক-এ/২ এর বাসিন্দা মৃত সৈদ হোসনের স্ত্রী খতিজা বেগম (৫০) ও শফিউল্লাহ কাটা এলাকার ক্যাম্প-১৬ এর ব্লক-এ/৫ এর বাসিন্দা আলী আহম্মদের স্ত্রী ফাতেমা আক্তার (২৭)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো: আবু সালাম চৌধুরীর পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে উখিয়া থানার পালংখালী ইউনিয়নস্থ ময়নারঘোনা ক্যাম্প-১১ সিআইসি অফিস এর পার্শ্বে ইয়াবা ক্রয় বিক্রয় হচ্ছে। এ সময় সংবাদের ভিত্তিতে দুই মহিলাকে আটক করা হয়। জিজ্ঞাসবাদ করলে তাদের কথাবার্তা ও আচরণে অসংগতি প্রকাশ পায়। পরে তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

তারা আরো জানায় যে দীর্ঘ দিন ধরে ইয়াবার সাথে জড়িত বলে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে আনইগত ব্যবস্থা নিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

পাঠকের মতামত: